ভিডিও

বগুড়ার গোহাইলে কাটা পা উদ্ধার

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৩:৫৫ দুপুর
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার :  বগুড়ার শাহজাহানপুর উপজেলার গোহাইল-জামাদার পুকুর এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কের পাশ থেকে এক ব্যক্তির একটি কাটা পা উদ্ধার করা হয়েছে।  আজ বুধবার (১০ জুলাই) দুপুর সাড়ে ১২টার  দিকে পুলিশ ওই কাটা পা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

শাজাহানপুর  থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, গোহাইল-জামাদার পুকুর এলাকায় নাটোর মহাসড়কের পাশে কাটা একটি পা পড়েছিল। ওই কাটা  পায়ের পাশে একটি বস্তাও ছিল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আজ দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সেখানে গিয়ে বস্তসহ কাটা পা উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়। পা-টি হাঁটুর ওপর থেকে কাটা। পচন ধরে পায়ের মাংস খুলে পড়েছে। শুধু পায়ের হাড় উদ্ধার করা হয়েছে। কাউকে হত্যার পর সেখানে পা-টি ফেলে রাখা হয়েছে বলে অনেকেই ধারণা করছেন। তবে তার ধারণা, কেউ রোগে আক্রান্ত হওয়ার পর অপারেশনের মাধ্যমে হাঁটুর ওপর থেকে তার পা কেটে  ফেলা হয়। এরপর খন্ডিত পা বস্তায় করে সেখানে  রাখা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS