ভিডিও

কুড়িগ্রামের উলিপুরে নিখোঁজের একদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে নিখোঁজের একদিন পর মুশফিকুর রহমান (৭২) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার। আজ বুধবার (১০ জুলাই) সকালে উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ বেষ্টিত হকের চরে ছোট খালের পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মুশফিকুর রহমান ওই এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে মুশফিকুর রহমান বাড়ি থেকে জর্দ্দা ক্রয়ের জন্য বাজারে যান। রাতে তিনি আর বাড়িতে ফিরে আসেনি। দীর্ঘসময় রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন ও স্বজনরা খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।

আজ বুধবার (১০ জুলাই) সকালে স্থানীয় এক মহিলা ব্রহ্মপুত্র নদ বেষ্টিত হকের চরে ছোট খালের পানিতে মুশফিকুর রহমানের মরদেহ ভাসতে দেখে স্বজনদের খবর দিলে পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা দায়ের করে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS