ভিডিও

কক্সবাজারে ১ লাখ ইয়াবা ও ১ কেজি ক্রিস্টালমেথ উদ্ধার

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৮:২৮ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৮:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

কক্সবাজার প্রতিনিধি: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বিজিবি।

বুধবার সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তমব্রæ সীমান্তের ইয়াহিয়া গার্ডেন এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানান বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকী। তবে পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

লে. কর্নেল আব্দুল্লাহ আল মাশরুকী বলেন, বুধবার সকালে ইয়াহিয়া গার্ডেন সংলগ্ন চিকনপাতার গাছ বাগানে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা মাদকের বড় চালান মজুদের খবরে বিজিবির দল অভিযান চালায়। এতে ঘটনাস্থলে পৌঁছলে বিজিবির সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক ৩/৪ জন লোক দৌঁড় পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। বিজিবির সদস্যরা পাচারকারীদের ধাওয়া দিলেও আটক করতে সক্ষম হননি। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পাচারকারীদের ফেলে যাওয়া ছোট বস্তা উদ্ধার করা হয়। বস্তা খুলে ১ লাখ ইয়াবা এবং ১ কেজি ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

উদ্ধার মাদক বিজিবির ব্যাটালিয়ন দপ্তরে মজুদ রাখা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS