ভিডিও

পাবনার সাঁথিয়ায় দুর্ধর্ষ ডাকাতি টাকা ও স্বর্ণালঙ্কার লুট আহত ৪

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৮:৩৭ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৮:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতেরা তার ভাই বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালামের ঘর থেকে ১৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার ডাকাতি করে নিয়ে যায়।

আজ বুধবার (১০ জুলাই) ভোর রাতে পাবনার সাঁথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। আবুল কালাম আজাদ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে গাজীপুর র‌্যাবে কর্মরত রয়েছেন। ঘটনাস্থলে এএসপি বেড়া সার্কেল আবুল কালাম আজাদ, ওসি আনোয়ার হোসেন পরিদর্শন করেছেন।

জানা যায়, পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে আজ বুধবার (১০ জুলাই) ভোর রাতে ১০/১২ জনের একদল ডাকাত এএসপির আবুল কালাম আজাদের ভাই বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আব্দুস সালামের বাড়ির বারান্দার গ্রিল কেটে দু’টি শয়ন কক্ষের দরজা ধাক্কায় ও ডাকাডাকি করে।

এসময় শয়নকক্ষে অবস্থানরত লোকজন দরজা খুলে দেয়া মাত্রই ডাকাদল অস্ত্রের মুখে ব্যবসায়ী আব্দুল সালাম, তার স্ত্রী জোসনা খাতুন, ছেলের বউ হাসিনা খাতুনকে বেঁধে ফেলে। এসময় এএসপির ভাতিজা জুয়েল বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয় এবং তাকেও বেধে রেখে আলমারীর তালা ভেঙে ১৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার ডাকাতি করে নিয়ে যায়।

এসময় তাদের ডাক চিৎকারে আশপাশ থেকে লোকজন এগিয়ে আসে। আহত জুয়েলকে উদ্ধার করে সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে ও ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS