ভিডিও

সিরাজগঞ্জের শাহজাদপুরে ওয়ান শ্যুটারগানসহ ডাকাত দলের সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৯:১৬ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৯:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আজ বুধবার (১০ জুলাই) ভোরে ওয়ান শ্যুটারগানসহ ডাকাতদলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে। আটককৃত ডাকাত মো. মামুন প্রামাণিক (২৮) উল্লাপাড়া থানার লাহিড়ি মোহনপুরের মো. পর্বত প্রামাণিকের ছেলে। তার বিরুদ্ধে শাহজাদপুর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সবুজ রানা সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর থানা পুলিশ আজ বুধবার (১০ জুলাই) ভোর রাতে শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুর উত্তর পাড়ার মো. বাবুল শেখের বাড়িতে অভিযান চালালে ভাড়াটিয়া মো. মামুন প্রামাণিক কৌশলে পালানোর চেষ্টা করে।

এ সময় পুলিশ তাকে ধরে জিজ্ঞাসাবাদ করলে তার শয়নকক্ষের বিছানা থেকে একটি সচল ওয়ান শ্যুটারগান বের করে দেয়। ডাকাতি করাই তার মূল পেশা। পরে অস্ত্রসহ গ্রেপ্তার করে অবৈধ অগ্নেয়াস্ত্র রাখার অপরাধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (এ) ধারায় পুলিশ তার বিরুদ্ধে মামলা দায়ের করে।

তার বিরুদ্ধে. সিরাজগঞ্জ, রায়গঞ্জ, বগুড়া, রংপুর, টাঙ্গাইলসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, মাদক, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS