ভিডিও

চাঁদপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৯:১৮ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৯:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার হরিনা-ভাটিয়ালপুর সড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন। বুধবার  দুপুরে চান্দ্রা ইউনিয়নের জব্বার ঢালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানি গ্রামের দীন মোহাম্মদের ছেলে সাইফুল ইসলাম (২০) এবং একই এলাকার নজরুল ইসলাম খানের ছেলে মেহেদী হাসান শাহিন (২০)। সম্পর্কে তারা দুজন বন্ধু।

জানা গেছে, চাঁদপুর শহর থেকে একটি মোটরসাইকেলে করে সাইফুল ইসলাম ও মেহেদী হাসান শাহিন বাড়ির দিকে রওনা হন। তারা চাঁদপুর সদর উপজেলার জব্বার ঢালি এলাকায় পৌঁছালে বৃষ্টিভেজা রাস্তায় মোটরসাইকেলটি ¯িøপ কেটে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যান। আর শাহিনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকা নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে শাহিন মারা যান।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শেখ মুহসীন আলম বলেন, তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে চলছিল। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS