ভিডিও

বগুড়া সদর সাব রেজিস্ট্রি অফিসের এক কর্মচারির বিরুদ্ধে নানা অভিযোগ

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৯:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদর সাব রেজিস্ট্রি অফিসের অফিস সহকারি তানজিল আল সরকারের স্বেচ্ছাচারিতার অভিযোগ করেছেন বগুড়া সদর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকেরা। দলিল লেখকেরা তাকে অপসারণের দাবিতে জেলা রেজিস্ট্রার মো. রফিকুল ইসলামের কাছে অভিযোগ করেছেন।

অভিযোগ করে দলিল লেখক সমিতির সভাপতি  মোকছেদুর রহমান রোজি জানান, দলিল রেজিস্ট্রি করতে গেলে তানজিল আল সরকার মহরারদের সাথে অসদাচরণ করেন। নানা ছুতোয় ফিরিরে দিয়ে ক্রেতা বিক্রেতাদের হয়রানী করেন। তার স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে জেলা রেজিস্ট্রারের কাছে অভিযোগ করা হয়েছে। বুধবার ওজলা রেজিস্ট্রার বিষয়টি সুরাহা করার জন্য বসেছিলেন।

তিনি আশ্বাস দিয়েছেন আজ বৃহস্পতিবারের মধ্যে বিষয়টির সুরাহা করবেন। তিনি আরও বলেন তাকে অপসারণের দাবিতে জরুরি ব্যাতিত অন্য সব দলিল লেখা গত রোববার থেকে বন্ধ রাখা হয়েছে। ফলে রেজিস্ট্রি কমে গেছে।

তানজিল আল সরকারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি। জেলা রেজিস্টার মো. রফিকুল ইসলাম জানান, তানজিলের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন দলিল লেখকেরা, তাদেরকে নিয়ে বসা হয়েছিলো। বৃহস্পতিবারের মধ্যে বিষয়টির সমাধান করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS