ভিডিও

মাদারীপুরে দুই শিশুকে হত্যা করে পাশেই বসেছিলেন মা

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৯:৪৯ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৯:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এসময় বন্ধ ঘরে মরদেহের পাশে বসে থাকা মা তাহমিনা আক্তারকে (২৫) আটক করেছে পুলিশ।

বুধবার (১০ জুলাই) বিকেলে শহরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

মৃতরা হলো, জান্নাত (৩) ও মেহেরাজ (১)। তারা শরীয়তপুরের মো. হালিম খানের সন্তান। তিনি সৌদি আরব প্রবাসী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুই মাস আগে ওই বাসা ভাড়া নেন তারা মিয়া। স্ত্রী, মেয়ে তাহমিনা ও তার দুই সন্তান নিয়ে বসবাস শুরু করেন। তাহমিনা বাবা-মায়ের সঙ্গে থাকেন। এক বছর ধরে তার মানসিক সমস্যা দেখা দেয়। বিকেলে ঘরের দরজা বন্ধ দেখে তাহমিনার মা নার্গিস বেগম ডাকাডাকি করেন। না খোলায় ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ দরজা ভেঙে ভেতরে যায়। এসময় দুই সন্তানের পাশে তাহমিনা দেখে তাকে আটক করেন। পরে ময়নাতদন্তের জন্য দুই শিশুর মরদেহ হাসপাতালে পাঠানো হয়।

তাহমিনার বাবা তারা মিয়া বলেন, আমার মেয়ে অসুস্থ। তার মানসিক সমস্যা থাকায় চিকিৎসা চলছে। তাকে হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। শ্বশুরবাড়ির মানুষজন তাকে অত্যাচার করে পাগল বানিয়েছে। মানসিক সমস্যা না থাকলে এ ধরনের ঘটনা সে ঘটাতে পারতো না।

অভিযুক্তের মা নার্গিস বেগম বলেন, আমি ছাদে কাপড় শুকাতে গিয়েছিলাম। এসে দেখি ও দুই সন্তানসহ তার ঘরের দরজা বন্ধ করে রেখেছে। কিছুতেই দরজা খোলে না। পরে পুলিশ দরজা ভেঙে তাহমিনাকে বসে থাকতে দেখেন। এসময় তার দুই সন্তানকে বিছানায় পড়ে থাকতে দেখা যায়। আমরা বুঝতে পারি তার দুই সন্তান মারা গেছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। দরজা ভেঙে দেখতে পাই তাহমিনা আক্তার খাটের এক পাশে বসে আছেন। আর দুই সন্তান মৃত অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। অভিযুক্তকে আটক করে থানা হেফাজতে এনেছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS