ভিডিও

বগুড়ার আদমদীঘিতে জামাইয়ের হাতে শাশুড়ি খুন

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ১০:৪৪ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে মেয়ে জামাই রাসেল আহমেদের (২৮) লোহার বেরির (রান্নার কাজে ব্যবহৃত) আঘাতে শাশুড়ি জোবেদা বেওয়া (৫৫) নিহত হয়েছেন। আজ বুধবার (১০ জুলাই) বেলা দেড়টার দিকে উপজেলার চাপাপুর ইউনিয়নের মিতইল পূর্বপাড়ায় ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে জামাই রাসেল আহম্মেদ ও তার মা জুলেখা বেগম পলাতক রয়েছেন।

নিহত জোবেদা বেওয়া ওই গ্রামের মৃত ছোলেমান আলীর স্ত্রী। ওই দিন বিকেলে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার মিতইল গ্রামের বিধবা জোবেদার একমাত্র মেয়ে সালেহাকে আড়াই বছর আগে একই গ্রামের সেলিম হোসেনের ছেলে রাসেল আহমেদের সাথে বিয়ে দিয়ে ঘরজামাই রাখেন জোবেদা।

ঘরজামাই থাকাকালে রাসেল নানা কারণে তার স্ত্রী সালেহা ও শাশুড়ি জোবেদা বেওয়াকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। আজ বুধবার (১০ জুলাই) সকালে জামাই রাসেল গাছ কাটার জন্য শ্রমিক হিসেবে অন্য গ্রামে যান।

নিহতের মেয়ে সালেহা বলেন, দুপুরে তার স্বামী কাজ শেষে বাড়ি ফিরে ভাত রান্না করতে দেরি কেন জানতে চান। এ নিয়ে তাকে মারপিট শুরু করলে তার মা জোবেদা এগিয়ে এলে রাসেল ক্ষিপ্ত হয়ে রান্নার পাতিল নামানো লোহার বেড়ি শাশুড়ির গলায় ঢুকিয়ে দেন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে দুপচাঁচিয়া হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম মঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত জোবেদার মরহেদ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS