ভিডিও

বগুড়ার ধুনটে ব্যবসায়ীর হাত থেকে মায়ের ইজ্জত বাঁচালো ছেলে

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় দরজা কেটে ঘরের ভেতরে ঢুকে তিন সন্তানের জননী এক বিধবাকে (৪৬) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ব্যবসায়ী ইনছান আলী ইঞ্চির (৫৫) বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে গত বুধবার রাতে ব্যবসায়ী ইনছান আলীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। ইনছান আলী শেরপুর উপজেলার বিলনতার গ্রামের মৃত মোজাম্মেল হক মন্ডলের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, হতদরিদ্র ওই নারী ধুনট উপজেলার শৈলমারি গ্রামের বাসিন্দা। প্রায় তিন বছর আগে স্বামীর মৃত্যুর পর অন্যের বাড়িতে ঝি’র কাজ করে জীবিকা নির্বাহ করে। তার বাড়ির কাছে ইনছান আলীর মুদি দোকান। ওই দোকানে মালামাল ক্রয়ের সুবাদে ব্যবসায়ীর সাথে তার পরিচয় হয়। মেয়েটির দারিদ্রতার সুযোগে ওই ব্যবসায়ী প্রায়ই কু-প্রস্তাব দেয়। কিন্ত তার প্রস্তাবে রাজি হয়নি ঐ বিধবা।

এক পর্যায়ে গত ৫ জুলাই রাত ২টার দিকে ইনছান আলী দরজা কেটে ওই নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় দু’জনের ধ্বস্তা-ধ্বস্তির এক পর্যায়ে মায়ের পাশে থাকা ছেলে (১৩) ঘুম থেকে জেগে উঠে ব্যবসায়ীর হাত থেকে মাকে রক্ষায় চিৎকার করতে থাকে। তখন প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে এলে ইনছান আলী ইঞ্চি কৌশলে সটকে পড়ে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, এ মামলার আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS