ভিডিও

বরগুনায় কলেজছাত্রের ব্যাগে মিলল গাঁজা, কলেজছাত্র আটক

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৭:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরগুনায় গাঁজাসহ মো. ফয়সাল প্যাদা (২০) নামে এক কলেজছাত্রকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার শহরের পৌর সুপার মার্কেটের পেছন থেকে তাকে আটক করা হয়। 

ফয়সাল প্যাদা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের জেলাখানা গ্রামের সেলিম প্যাদার ছেলে। তিনি বরগুনা আইডিয়াল কলেজের শিক্ষার্থী। 

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

ডিবি অফিস সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সকালে বরগুনা পৌর সুপার মার্কেটের পেছনে অভিযান পরিচালনা করে। এ সময় একটি স্কুলব্যাগ থেকে এক কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে আনা হয়।

উদ্ধার হওয়া গাঁজার বাজার মূল্য আনুমানিক ৭০ হাজার টাকা। 

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম বলেন, ‘আমারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, মাদক চালান হবে। সেই খবর পেয়ে (ডিবি) পুলিশের একটি দল নিয়ে অভিযান পরিচালনা করি। এ সময় স্কুলব্যাগ তল্লাশি করে এক কেজি গাঁজাসহ ওই কলেজছাত্রকে আটক করা হয়। আটক কলেজছাত্রের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS