ভিডিও

নওগাঁর নিয়ামতপুরে ভ্রাম্যমাণ আদালতে ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৮:২৮ রাত
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৮:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে প্রসাধনী ও ওষুধের দোকানসহ ও রাস্তার ধারে অবৈধভাবে মালামাল রেখে জনদুর্ভোগ সৃষ্টি করায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও সতর্কতামূলক ভাবে নির্দেশ প্রদান করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারা ও স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ ধারায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা হয়। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) সদর বাজারে নাকিব মেডিকেল স্টোর ও হক ফার্মেসীসহ প্রসাধনী ও রাস্তার দু’পাশের দোকানগুলোতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রূপম দাস।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, নাকিব মেডিকেল স্টোরকে ৫ হাজার, হক ফার্মেসীকে ৭ হাজার টাকাসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে বিচারক রূপম দাস বলেন, উপজেলার সদর বাজারে অবৈধ স্থাপনা, রাস্তার ধারে অবৈধভাবে মালামাল রেখে জনদুর্ভোগ সৃষ্টি করা, প্রসাধনী ও ফার্মেসীর দোকানগুলোতে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যহত থাকবে। এসময় অভিযান পরিচালনায় সহযোগিতা করেন নিয়ামতপুর থানা পুলিশের একটি চৌকস টিম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS