ভিডিও

বগুড়ার শেরপুরে বাসের ধাক্কায় পথচারী নিহত

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৮:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোতালেব হোসেন (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত বুধবার দুপুরে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোতালেব হোসেন উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের মিসা প্রামাণিকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে মোতালেব হোসেন ও নয়ন মিয়া নামের দুই ব্যক্তি বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিমপাশে পার হচ্ছিলেন। এসময় ফাইভ স্টার ট্রাভেলস্ পরিবহনের দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাদের সজোরে ধাক্কা দেয়। এতে ওই দুইজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোতালেব হোসেন মারা যান। অপর আহত নয়ন মিয়ার অবস্থাও গুরুতর বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

জানতে চাইলে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবু হাসেম বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS