ভিডিও

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৭:০০ বিকাল
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৭:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুমিল্লার দাউদকান্দিতে তৃতীয় শ্রেণীর ছাত্রী ৮ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় জড়িত প্রধান আসামী ও মাদ্রাসা শিক্ষক নাছির পাটোয়ারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার সকালে র‍্যাব-১১ কুমিল্লার কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, র‍্যাব-১১ ও র‍্যাব-১০ যৌথ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে ঢাকার হাজারীবাগ থানা এলাকায় থেকে মাদ্রাসা শিক্ষক নাছির পাটোয়ারীকে (৪২) গ্রেপ্তার করে। 

গ্রেপ্তার মাওলানা নাছির পাটোয়ারী (৪২) দাউদকান্দির মৃত আব্দুস সামাদ পাটোয়ারীর ছেলে। 

র‍্যাব-১১ কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামী ধর্ষণের ঘটনার সাথে তার সংশ্লিষ্টতার বিষয়ে তথ্য প্রদান করেছেন। গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

 

র‍্যাব সূত্রে জানা যায়, গত ৪ জুলাই প্রবল বৃষ্টিপাতের কারণে খালিশা মোহাম্মাদিয়া মিসবাউল উলুম মাদ্রাসার অধিকাংশ ছাত্র-ছাত্রী অনুপস্থিত ছিলো, সেই সাথে নাছিরের পরিবারের অনুপস্থিতির সুযোগ কাজে লাগিয়ে মাদ্রাসার পিছনে অবস্থিত তার বাসা ঝাড়ু দেয়ার জন্য তৃতীয় শ্রেণীর ছাত্রী ৮ বছরের শিশুকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর শিক্ষক নাছির শিশুটিকে মেরে ফেলার হুমকি দেয় ঘটনা চেপে যেতে বলে। 

শিশুটি মাদ্রাসা থেকে নিজের বাড়িতে ফিরে গিয়ে কান্নাকাটি করলে পরিবারের জিজ্ঞাসাবাদে সে পরিবারের কাছে ঘটনা বর্ণনা করে ।

ঘটনার পর ধর্ষক নাসির গ্রেপ্তার এড়াতে নিজ এলাকা ছেড়ে ঢাকায় আত্মগোপন করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS