ভিডিও

রংপুরের পীরগাছায় পুকুরে মিললো নিখোঁজ গৃহবধূর মরদেহ

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৭:০০ বিকাল
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৭:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগাছায় পুকুর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (১২ জুলাই) সকালে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের রমজান আলী মুন্সি কলেজের পাশের একটি পুকুর থেকে মাসুদা বেগম (৪২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি পালপাড়া গ্রামের সাইকেল মিস্ত্রী রফিকুল ইসলামের স্ত্রী।

জানা যায়, আজ শুক্রবার (১২ জুলাই) সকাল ৯ টায় বাড়ির পাশের একটি পুকুরে মাসুদার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহতের ভাই আশরাফুল ইসলাম বলেন, রফিকুল ইসলামের প্রথম স্ত্রী মাসুদা।

তার ঘরে তিন সন্তান রয়েছে। স্বামী দ্বিতীয় বিয়ে করায় ঠিকমত খোরপোষ দিতো না। তাই এক সন্তানকে দত্তক দিয়ে বাকি দুই সন্তান নিয়ে মাসুদা বেগম অন্যের বাড়িতে কাজ করে সংসার চালাতো। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে মাসুদাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তার দাবি, বোনকে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে। তবে স্বামীর পরিবার দাবি করছে, সে মৃগী রোগী ছিল।

এ বিষয়ে জানতে চাইলে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, মরদহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS