ভিডিও

শ্রীমঙ্গলে জমি নিয়ে বিরোধে হামলায় আইনজীবী নিহত

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৭:০৯ বিকাল
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৭:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় রকিব মিয়া নামে একজন নিহত হয়েছে। তিনি পেশায় আইনজীবী ছিলেন।

শুক্রবার সকালে উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের তেলিআব্দা গ্রামে এ ঘটনাটি ঘটে । এ ঘটনায় ওই আইনজীবীর ভাই হেলাল উদ্দিন গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে নিহত রাকিব মিয়া ও তার ভাই হেলাল উদ্দিন তাদের জমিতে হাল চাষ করতে যান। এসময় প্রতিবেশি খলিল রহমান, আব্দুল বাতিন, আব্দুস সোবান, আব্দুল করিমসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করলে রকিব ও হেলাল আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে  কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন। আর তার ভাই হেলাল উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা জায়, জমি নিয়ে উভয়পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এই বিষয়ে আদালতে মামলা চলমান রয়েছে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভ‚ষণ রায় বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসাপাতালে পাঠিয়েছি। এই ঘটনায় মামলা দায়ের করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS