ভিডিও

বউ ঘরে তুললেন জাতীয় দলের ক্রিকেটার রিশাদ হোসেন

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৮:১৫ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ১১:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নীলফামারী প্রতিনিধি : টি-২০ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের পর নতুন আরেকটি ইনিংস শেষ করলেন জাতীয় দলের লেগ স্পিনার রিশাদ হোসেন। একবছর আগে বাগদান সম্পন্ন হলেও গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নববধূকে ঘরে তুললেন এই ক্রিকেটার।

নীলফামারী সদরে টুপামারীর নিজপাড়া গ্রামে একেবারেই সাদামাটা আয়োজনে পরিবারের সদস্য ও নিকট স্বজনদের নিয়ে বরবেশে রওয়ানা হন রিশাদ। তার গাড়ির সামনে চার-পাঁচটি মোটরসাইকেল আর পিছনে ১১টি মাইক্রোবাস নিয়ে ইটাখোলা ইউনিয়নের পশ্চিমপাড়ায় কনের বাড়িতে পৌঁছান তিনি। পরে বিয়ের আনুষ্ঠানিকতা সেড়ে সন্ধ্যা সোয়া ৬টায় গাড়ি বহরসহ বউ নিয়ে আসেন নিজ বাড়িতে।

পারিবারিক সূত্রে জানা যায়, ২০২৩ সালের ১৩ জুলাই নীলফামারীর ইটাখোলা ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামে মামা ইলিয়াস হোসেন প্রামাণিক জুয়েলের মেয়ে সিদরাতুল মুনতাহার সাথে বাগদান সম্পন্ন হয় রিশাদের। দুই পরিবারের আলোচনার মধ্যদিয়ে কাবিননামায় ১০১ টাকা দেনমোহর ধার্য্য করে বাগদান সম্পন্ন করেন তিনি।

কনে সিদরাতুল মুনতাহা ২০২৩ সালের টুপামারী দ্বিমুখি উচ্চ বিদ্যালয়ে থেকে বিজ্ঞান শাখা এসএসসি পাস করে বর্তমানে ঢাকার একটি কলেজে একাদশ শ্রেণিতে অধ্যায়নরত। ক্রিকেট জগতের নতুন তারকার নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন রিশাদের বাবা নুর আলম এবং শ^শুর ইলিয়াস হোসেন প্রামাণিক জুয়েল।

রিশাদের বাবা নুর আলম বলেন, দেশবাসীর দোয়ায় রিশাদ জাতীয় ক্রিকেট দলে চান্স পেয়ে টি-২০ বিশ্বকাপ খেলে এসেছে। আজ তার বিয়ে। নতুন জীবন শুরু করলো। আনুষ্ঠানিকভাবে নববধূকে ঘরে তুললো। এসময় রিশাদ ও তার স্ত্রীর জন্য সকলের দোয়া প্রার্থনা করেন তিনি।

বিয়ের খবরটি নিজের ভেরিফাইড পেইজে দিয়েছেন রিশাদ। ভক্তদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, আমি গাঁটছড়া বেঁধেছি এই আনন্দের সংবাদটি ভাগ করে নিতে পেরে আমি রোমাঞ্চিত! আমাদের ভবিষ্যত ভালোবাসা, আনন্দ এবং অফুরন্ত আশীর্বাদে পূর্ণ হোক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS