ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে কলেজছাত্র ছুরিকাহত

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৮:৩৭ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ১১:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে মোজাহিদুর রহমান পলাশ (২০) নামে এক ছাত্রকে ছুরিকাঘাত করা হয়েছে। সে সোনাতলা বয়রা পলিটেকনিক স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র এবং উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নিজবলাইল দক্ষিণ পাড়া গ্রামের শহিদুল ইসলাম শহিদের ছেলে।

এ বিষয়ে আজ শুক্রবার (১২ জুলাই) সকালে সারিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নিজ বলাইল বাজার এলাকায় একই গ্রামের উত্তর পাড়ার মৃত আনিছ উদ্দিনের ছেলে রায়হান আহমেদ নূরের নেতৃত্বে বেশ কয়েকজন পলাশের উপর হামলা চালায়।

এ সময় রায়হান আহমেদ নূর পলাশের পেটে ছুরিকাঘাত করে। পরে পলাশকে স্থানীয়রা উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় পলাশকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

বিষয়টি নিশ্চিত করে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, এ বিষয়ে পলাশের বাবা বাদী হয়ে ৩ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS