ভিডিও

বগুড়ার শেরপুরে রিকশাচালক ছুরিকাহত সন্ত্রাসি গ্রেপ্তার, গণ বিক্ষোভ

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে মোটরসাইকেল সরাতে বলায় সন্ত্রাসির ছুরিকাঘাতে আলাল হোসেন (২২) নামে এক রিকশা চালক গুরুতর আহত হয়েছেন। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার (১২ জুলাই) সকাল নয়টার দিকে শহরের রেজিস্ট্রি অফিস বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আহত আলাল হোসেন পৌরশহরের উত্তরসাহাপাড়া মহল্লার আফজাল হোসেনের ছেলে। তবে ছুরিকাঘাত করে পালানোর সময় বার্মিজ চাকুসহ সন্ত্রাসি আদনান হাবিব ওরফে অনিককে (২৬) আটক করে বিক্ষুব্ধ জনতা। সে শহরের শান্তিনগর এলাকার আব্দুল হাকিমের ছেলে। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করা হয়।

কিন্তু শতশত মানুষের সামনে রিকসা চালককে ছুরিকাঘাতের ঘটনায় স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভের সঞ্চার হয়। ফলে মুহূর্তের মধ্যে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এমনকি সন্ত্রাসি অনিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রেজিস্ট্রি অফিস বাজার ও  শেরপুর থানার সামনে মিছিল করেন বিক্ষুব্ধ জনতা।

এভাবে দুই ঘন্টাব্যাপি চলা ওই কর্মসূচিতে উত্তাল ছিল পৌর শহর এলাকা। একপর্যায়ে উপজেলা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ওই সন্ত্রাসিকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার আশ্বাস দেওয়া হলে পরিস্থিতি শান্ত হয়ে আসে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS