ভিডিও

নীলফামারীর সৈয়দপুরে বাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৯:৪২ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৯:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে নিজবাড়ি থেকে আয়েশা সিদ্দিকা ওরফে বর্ণা (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (১২ জুলাই) সকালে উপজেলার দুই নম্বর কাশিরাম  বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট সংলগ্ন এলাকার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় নিহত গৃহবধূ বর্ণা’র স্বামী বাদশাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের সিনদই ফকিরপাড়ার বেলাল হোসেনের মেয়ে বর্ণার প্রায় দুই বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। ওই দম্পতির এগার মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে গৃহবধূ বর্ণা তার বাবা বেলাল হোসেনে সাথে মুঠোফোনে কথা বলার একপর্যায়ে আকস্মিকভাবে কল কেটে যায়। পরবর্তীতে পরিবারের লোকজন যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হন। গভীর রাতে প্রতিবেশির মাধ্যমে স্বজনেরা তার মৃত্যু খবর পান।

তারা এসে তার শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায়। পরে খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আসাদুজ্জামান আসাদ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ থানায় নিয়ে যান। পরে মরদেহ নীলফামারী সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম জানান, এ ঘটনায় গৃহবধূ বর্ণার স্বামী আবু বকর সিদ্দিক ওরফে বাদশাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের রিপোর্ট পেলেই পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS