ভিডিও

রংপুরের গঙ্গাচড়ায় তিস্তার বন্যায় ব্রিজ ভেঙে দুর্ভোগে মানুষ

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০১:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি : রংপুরের গঙ্গাচড়ায় কয়েকদিন আগে তিস্তায় সৃষ্ট বন্যায় ভেঙে গেছে উপজেলার মর্ণেয়া ইউনিয়নের শেখপাড়া এলাকায় তিস্তা শাখা নদীর উপর র্নিমিত ব্রিজ ও ভাঙাগড়া এলাকার একটি পাঁকা রাস্তা। ফলে লালমনিরহাট সদরের হরিণচরা গ্রাম এবং মর্ণেয়া ইউনিয়নের ৪টি ওয়ার্ডের সাথে গঙ্গাচড়া ও রংপুর শহরে যোগাযোগের জন্য গাছের গুড়ি ফেলে চলাচল করছে এলাকাবাসী।

এতে দুর্ভোগে পড়েছে প্রায় ১০ হাজার মানুষ। আজ শুক্রবার (১২ জুলাই) সকালে সরেজমিনে দেখা যায়, প্রায় কয়েক'শ মানুষ ব্রিজটির ওপরে ঝুঁকি নিয়ে চলাচল করছে। প্রায় ৬০ থেকে ৭০ জন ইজিবাইক চালক ও প্রায় ১শ’ ঘোড়ার গাড়িচালক তাদের বাহনগুলোকে ব্রিজ দিয়ে পারাপার করতে না পারায় কর্মহীন হয়ে পড়েছে। গ্রামবাসী জানায়, ব্রিজটি ভাঙায় প্রায় ১০-১২ হাজার মানুষের চলাচলের খুবই কষ্ট হচ্ছে।

বাচ্চারা ঠিকমতো স্কুলে যেতে পারছে না। অসুস্থ মানুষদের হাসপাতালে নিয়ে যাওয়াও খুব কষ্টকর। এ বিষয়ে মর্ণেয়া ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান মুঠোফোনে বলেন, ভাঙা ব্রিজ ও রাস্তাটি যেন দ্রুত মেরামত করে এজন্য আমি সংসদ সদস্য এবং ইউএনওকে বিষয়টি জানিয়েছি। পানি কমলেই তারা দ্রুত কাজ করবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS