ভিডিও

শিশু অপহরণের পর মুক্তিপণ না পেয়ে হত্যা, গ্রেফতার ২

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের কোণাবাড়িতে অপহরণের পর এক শিশুকে হত্যার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গতকাল শুক্রবার এক যৌথ অভিযানে ঘটনার মূল হোতা সাগর ও তার সহযোগী হাসানকে গ্রেফতার করা হয়।

শনিবার (১৩ জুলাই) এক সংবাদ ব্রিফিংয়ে র‍্যাব জানায়, গত ৭ জুলাই তামিম নামের ওই শিশুটি নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না গেলে ওইদিন কোণাবাড়ি থানায় জিডি করে শিশুটির পরিবার।

পরদিন অপরিচিত এক নম্বর থেকে ফোন করে নিখোঁজ শিশুটির বাবার কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ চায় অপহরণকারীরা। পরে ১০ জুলাই কোনাবাড়ী থানার আমবাগ মধ্যপাড়ার একটি বাগানে তামিমের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

সেদিনই নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। পরবর্তীতে গতকাল দিনব্যাপী অভিযানের পর ঘটনার মূল হোতা সাগর ও সহযোগী হাসানকে গ্রেফতার করে র‍্যাব। আসামিরা প্রাথমিকভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে র‍্যাব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS