ভিডিও

চট্টগ্রামে শিশু পাচার সময় ৪ অপহরণকারী গ্রেফতার

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের হাটহাজারী পৌরসভা এলাকায় এক শিশুকে(৬) অপহরণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা।

গ্রেফতারকৃতরা হলো- নোয়াখালীর সুবর্ণচর উপজেলার সাইফুল ইসলাম (৩১) একই জেলার রামগতি উপজেলার জান্নাতুল ফেরদৌস (১৫) রাউজান পৌরসভা এলাকার জাহাঙ্গীর আলম (৩৫) ও নগরীর বায়েজিদ এলাকার হীরা আকতার টুনি (১৭)।

 

হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নুরুল আলম জানান, বৃহস্পতিবার এক কিশোরীকে মা সাজিয়ে লেগুনায় করে শিশুটিকে পাচার করার সময় রিয়াজ কবির নামে এক যাত্রীর সন্দেহ হয়। তিনি স্থানীয়দের সহায়তায় পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে। অপহৃত শিশুর বাবা আগেই থানায় জিডি করেন। শুক্রবার সারাদিন অভিযান চালিয়ে চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে দুই কিশোরীকে সেফ হোমে এবং অপর দুই অভিযুক্তকে আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে অপহরণকারীরা দায় স্বীকার করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS