ভিডিও

নিজ সন্তানকে নদীতে ফেলে হত্যা, ১৩ বছর পর বাবা গ্রেফতার

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৮:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ১৩ বছর পর নিজ মেয়েকে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছমির মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১২ জুলাই) রাতে অভিযানে চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ছমির মিয়া কমলগঞ্জ থানার ১ নম্বর রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত কবির মিয়ার ছেলে।

জানা যায়, ২০১১ সালে রামচন্দ্রপুর এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের ৩ বছরের মেয়ে ফাহিমাকে বাড়ির পাশে ধলই নদীতে ফেলে হত্যা করেন বাবা ছমির মিয়া। এ ঘটনায় নিহত শিশুটির মা রুবি বেগম বাদী হয়ে ছমির মিয়ার বিরুদ্ধে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় আদালত বাবা ছমির মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেন। তবে ঘটনার পর থেকেই আত্মগোপনে চলে যান ছমির মিয়া। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে ১৩ বছর পর তাকে গ্রেফতার করে পুলিশ।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, শনিবার সকালে গ্রেফতারকৃত ছমির মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS