ভিডিও

নওগাঁ পত্নীতলায় বিল থেকে নজিপুর পৌর কাউন্সিলরের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৫:০১ বিকাল
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৬:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

পত্নীতলা(নওগাঁ)প্রতিনিধি: পত্নীতলায় উপজেলা সদর নজিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিতুর(৪৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে সালিগ্রাম বুড়িদহ বিল থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তিনি পৌরসভার ছোট চাঁদপুর এলাকার মোহাম্মদ আফছার আলী মন্ডলের ছেলে।আত্মীয় ও পত্নীতলা থানা পুলিশ জানায়, গতকাল রোববার সকালে স্থানীয়রা বুড়িদহ বিলের পানিতে মৃতদেহ ভাসতে দেখে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় মিজানুর রহমানের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিজানুর রহমানের পরিবারের সদস্যরা জানিয়েছেন, মিজানুর রহমান মিতু মাদকাসক্ত ছিলেন। তাই তার স্ত্রী-সন্তানেরা কেউ তার সাথে থাকেনা। গত শনিবার সকাল আনুমানিক ১০টায় তিনি বাড়ি থেকে বেরিয়ে আর বাড়িতে ফেরেননি। মাদকাসক্ত অবস্থায় বিলের পানিতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে পত্নীতলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS