ভিডিও

গাইবান্ধায় নৈশপ্রহরীকে হত্যা করে পাঁচটি অটোরিকশা চুরি

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৮:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে পুর্ব শত্রুতার জের ধরে শ্বাসরোধে নৈশপ্রহরী দুদু মিয়াকে (৬০) হত্যা করে চোর মূল্যবান ৫টি অটোরিকশা চুরি করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার দিনগত গভীর রাতে পৌর শহরের অদূরে গাইবান্ধা সড়কের হাসপাতাল সংলগ্ন জিন্নু মিয়ার মালিকানাধীন অটোচার্জ পয়েন্টে।

থানা পুলিশ, স্থানীয় সূত্রে জানা যায়, পলাশবাড়ী পৌরশহরের সুঁইগ্রামের জিন্নু মিয়ার মালিকানাধীন অটোরিকশা চার্জ পয়েন্টের গ্যারেজ থেকে এর আগেও অটোরিকশা চুরির ঘটনা ঘটে। এমন পরিস্থিতিতে গ্যারেজ মালিক নিরাপত্তাসহ চুরিরোধে স্থানীয় চালকল মিস্ত্রি দুদু মিয়াকে নৈশপ্রহরীর দায়িত্ব দেন। এরপর থেকে চুরি বন্ধ হয়ে যায়।

কিন্তু গতকাল শনিবার রাতে আবারও চুরি সংঘটিত হয়। গ্যারেজ মালিকের সন্দেহ পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় একটি চোরচক্র গতকাল শনিবার দিবাগত গভীর রাতে সুযোগ বুঝে ওই গ্যারেজে হত্যার ঘটনা ঘটায়। এসময় চোর চার্জে বসানো ৫টি অটোরিকশা চুরি করে নির্বিঘ্নে ঘটনাস্থল থেকে চলে যায়।

এদিকে বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয়রা ঘটনাস্থল থেকে দুদু মিয়াকে দ্রুত নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দুদু মিয়া একই গ্রামের মৃত আমির আলীর ছেলে। সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান মুঠোফোনে জানান, হত্যা ও চুরির সাথে জড়িতদের শনাক্তসহ ধরতে পুলিশি জোর তৎপরতা অব্যাহত রয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মরদেহ গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে। আজ রোববার (১৪ জুলাই) এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS