ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে প্রধান শিক্ষকের অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নের দিবাকরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইনুল ইসলাম ইফসির বিরুদ্ধে ম্যানেজিং কমিটির এডহক কমিটি গঠনে অনিয়ম ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

আজ রোববার (১৪ জুলাই) সকালে স্থানীয় অভিভাবক ও এলাকাবাসীর আয়োজনে দিবাকরপুর উচ্চ বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন হয়। এতে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য একরামুল হক, দিবাকরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক এনামুল হক, প্রাক্তন শিক্ষক মতিয়ার রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিদ্যালয়ের নিয়মিত কমিটির মেয়াদ শেষ হওয়ার পর গোপনে নিজের পছন্দমত ব্যক্তিকে এডহক কমিটি গঠনের পাঁয়তারা করছেন। এর আগে প্রধান শিক্ষক তার পছন্দের ব্যক্তিকে বিদ্যালয়ের সভাপতি করে শিক্ষক-কর্মচারি নিয়োগে অর্ধকোটি টাকার নিয়োগ বাণিজ্য করেছেন বলে অভিযোগ তোলেন।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইনুল ইসলাম ইফসি বলেন, নিয়মিত কমিটি না থাকায় সকল নিয়ম মেনে এডহক কমিটির জন্য প্রস্তাবনা প্রেরণ করা হয়েছে। বিষয়টিকে কেন্দ্র করে আমাকে হেয়  করার জন্য এসব করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS