ভিডিও

স্বাস্থ্যমন্ত্রীর সৈয়দপুর ১০০ শয্যার হাসপাতাল পরিদর্শন ও স্বাস্থ্য পরীক্ষা

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ১০:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।  তিনি আজ রোববার (১৪ জুলাই)  বিকেলে সৈয়দপুর শহরের কুন্দল এলাকায় অবস্থিত সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালটি পরিদর্শনে আসেন। এসময় মন্ত্রী হাসপাতালের জরুরি বিভাগে নিজের স্বাস্থ্য পরীক্ষাও করান এবং সন্তোষ প্রকাশ করেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী হাসপাতালে এসে পৌঁছালে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ সিদ্দিকুল আলম সিদ্দিক তাকে স্বাগত জানান।

এ সময় মন্ত্রীর সাথে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম, মহাপরিচালক এবিএম খুরশীদ আলম, নীলফামারী জেলা সিভিল সার্জন ডা. মো. হাসিবুর রহমান ও সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক আরশাদ হোসেন ও আরএমও  ডা. নাজমুল হুদা, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুর-ই- আলম সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন মন্ডল মিঠু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনসহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS