ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৪:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ধানবোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মো. ওয়াহিদ(৩২) নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা ১১টায় সদর উপজেলার আমনুরাগামী সড়কের আতাহার নামক স্থানে ঘটনাটি ঘটে। তিনি জেলার শিবগঞ্জ পৌর ৯নং ওয়ার্ডের মর্দানা বিকাশপাড়া মহল্লার মো. ফজলুর ছেলে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওয়াহিদ আতাহার দক্ষিণশহর এলাকার একটি গরুর খামারের কর্মী ছিলেন। তিনি বাড়ি থেকে মোটরসাইকেলযোগে খামারে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাককে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল চালক ওয়াহিদ। ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করে।চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার হারুনুর রশীদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ডিউটি অফিসার এএসআই খুরশিদা বানু বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS