ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে কিশোর-কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৭:০০ বিকাল
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৭:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ শহর ও সদর উপজেলা থেকে  রবিউল ইসলাম সাবু (১৭) ও কুলসুম (১৫) নামে দুই কিশোর-কিশোরীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৫ জুলাই) দুপুরে রবিউলের ও গতকাল রোববার রাতে কুলসুমের মরদেহ উদ্ধার করা হয়।

রবিউল সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের চর ইসলামাবাদ চরি গ্রামের হুমায়ুন কবীরের ছেলে। অপরদিকে কুলসুম জেলা শহরের আলীনগর ভুতপুকুর মহল্লার ফজর আলীর (১৮) স্ত্রী ও পাশের আলীনগর হাজির মোড় এলাকার ফজলুর মেয়ে। প্রাথমিকভাবে ঘটনা দুটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। উভয় ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় পৃথক অপমৃত্যু মামলা হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আকতারুজ্জামান বলেন, রবিউল নিজ ঘরের দরজা আটকে নাইলনের রশি দিয়ে গলায় ফাঁস দেয়। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। আজ সোমবার (১৫ জুলাই) সকালে ঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে মরদেহটি উদ্ধার করা হয়। রবিউল পেশায় রাজমিস্ত্রী ছিল। প্রেমঘটিত কারণে ঘটনাটি ঘটতে পারে বলে সন্দেহ করছে পুলিশ। ঘটনার পর তার মোবাইল ফোন জব্দ ও মরদেহ ময়নাতদন্তের জন্য আজ সোমবার (১৫ জুলাই) বিকেলে জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অপরদিকে সদর থানার পরিদর্শক(তদন্ত) নুরুল কাদির সৈকত  কুলসুমের বাবার দায়েরকৃত অপমৃত্যু মামলার বরাতে বলেন, চার মাস আগে কুলসুমের বিয়ে হয়। গত রোববার সন্ধ্যায় কুলসুম স্বামীর বাড়িতে নিজ ঘরে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পারিবারিক কলহের জেরে ঘটনাটি ঘটেছে বলে দাবি করছে কুলসুমের স্বামীর পরিবার। পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠায়। আজ সোমবার (১৫ জুলাই) দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS