ভিডিও

ফরিদপুরে ১০২১বোতল ফেনসিডিল ও গাঁজাসহ ৬ কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফরিদপুরে পৃথক দুটি অভিযানে ১ হাজার ২১ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ ৬ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় মাদক বহনে ব্যবহৃত দুটি মাইক্রোবাস ও একটি ইজিবাইক জব্দ করা হয়। উদ্ধার মাদকের আনুমানিক বাজার মূল্য ৩৫ লাখ টাকা। 

সোমবার (১৫ জুলাই) দুপুরে র‌্যাব-১০ ফরিদপুর কোম্পানি অধিনায়ক লে: কমান্ডার কে এম শায়খ আকতার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে রাজবাড়ী জেলার টিএন্ডটি পাড়া এলাকায় কুষ্টিয়া থেকে আসা একটি মাইক্রোবাসে তল্লাসি চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল ও ৫ কেজি গাজা জব্দ করা হয়। এই ঘটনায় শাহিন আলী (৩৪) ও ইমন ইসলাম (২৩) নামের দুইজনকে আটক করা হয়।

একই দিন রাত সাড়ে ১১টার দিকে ফরিদপুর ভাঙ্গা মহাসড়কের ব্রাহ্মনকান্দা নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাস ও ইজিবাইকে তল্লাশি চালিয়ে ৯২১ বোতল ফেনসিডিল ও দেড় কেজি গাজা উদ্ধার করা হয়। এ সময় আকবর সরদার ( ৪১), সজিব (৩৮),  রাহাত বেপারী (৩৪), দিপু কুমার শীল (৪২) নামে ব্যক্তিকে আটক করা হয়। তাদের মাদক পরিবহনের ব্যবহৃত গাড়ি দুটি জব্দ করে র‌্যাব।

পরে সোমবার আটক মাদক কারবারিদেরকে মাদকদ্রব্য আইনে মামলায় স্থানীয় থানা ও আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS