ভিডিও

বগুড়ায় আলী হাসান হত্যা মামলার তিন আসামির জামিন নামঞ্জুর

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় বাড়িতে ডেকে নিয়ে আলী হাসান (৩২) হত্যা মামলায় ৩ হাজতি আসামির জামিনের আবেদন না মঞ্জুর করা হয়েছে। ওই ৩ হাজতি আসামিরা হলো বগুড়া সদর উপজেলার শহরদীঘি পশ্চিম পাড়ার  মৃত সিরাজ সওদাগরের স্ত্রী সিল্কি বেগম, তার ছেলে সম্রাট সওদাগর ও তার স্ত্রী লিপি বেগম।

বগুড়ার অতিরিক্ত দায়রা জজ আদালত নং- ৩ এর বিচারক মোহাঃ জালাল উদ্দিন আজ সোমবার (১৫ জুলাই) ওই আসামিদের জামিনের আবেদন শুনানি শেষে না মঞ্জুর করেন।

উল্লেখ্য, বগুড়া শহরের মালগ্রাম শান্তিনগরের মোঃ আলী জিন্না দায়ের করা মামলার আর্জিতে বলেন,তার ছেলে আলী হাসান ও জামিনের আবেদন নামঞ্জুরকৃত আসামি সিল্কী বেগমের ছেলে আসামি সবুজ সওদাগরের সাথে বন্ধুত্ব ছিল এবং তারা একে অপরের বাড়িতে যাতায়াত করতো।

ঘটনার ১ বছর আগে আলী হাসান জেলে থাকায় এই মামলার এজাহার নামীয় ১ নম্বর আসামি সবুজ সওদাগরের সাথে আলী হাসানের স্ত্রী মিতু বেগম পরকিয়া সম্পর্কে জড়িয়ে বিয়ে করে।

এ নিয়ে তাদের বিরোধ হয় এবং পরে মীমাংসা করে নিয়ে তারা একত্রে চলা ফেরা শুরু করে। এরই এক পর্যায়ে গত ১৪ মে দুপুরে আসামিরা আলী হাসানকে শহরদীঘি পশ্চিম পাড়ায় তাদের তাদের বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ঘরের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত করে এবং সিএনজি চালিত অটোরিকশাযোগে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দিয়ে আসামিরা পালিয়ে যায়।

হাসপাতালে ভর্তির পর ওই দিন আলী হাসান মারা যায়। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে অতিরিক্ত পিপি এড. জহুরুল ইসলাম ও এড. নাসিম আহমেদ এবং আসামি পক্ষে এড মোঃ কফিল উদ্দিন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS