ভিডিও

টাঙ্গাইলে চুরি হওয়া ৯ লাখ টাকা উদ্ধারসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৮:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

টাঙ্গাইলে ৯ লাখ টাকাসহ এক চোরকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। আজ সোমবার (১৫ জুলাই) জেলা পুলিশ সুপার গোলাম সবুর এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত শহীদ মাঝি (৫৩) ঝালকাঠির নলছিটি উপজেলার উত্তর কাঠিপাড়া গ্রামের মৃত ফটিক মাঝির ছেলে।  

পুলিশ সুপার গোলাম সবুর জানান, গত ১১ জুলাই দুপুর ১২টায় অবসরপ্রাপ্ত অধ্যাপক ডা. রতন চন্দ্র সাহা টাঙ্গাইল শহরের সোনালী ব্যাংক থেকে সঞ্চয়পত্রের ১১ লাখ ৫২ হাজার ৮০১ টাকা উত্তোলন করেন।

সেই টাকা ব্যাগে নিয়ে বাসার উদ্দেশে রওনা হন তিনি। এ সময় শহরের লতিতা ফার্মেসির সামনে থেকে কিছু দূর যাওয়ার পর তার ব্যাগ থেকে ১০ লাখ টাকা চুরি হয়ে যায়। 

 

এসপি জানান, চুরির বিষয়ে টাঙ্গাইল সদর থানায় মামলা করেন তিনি। মামলার পর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরফুদ্দীন এবং গোয়েন্দা পুলিশ দক্ষিণের ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিনের নেতৃত্বে একটি টিম অভিযান শুরু করে।

গোলাম সবুর আরো জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার (১৪ জুলাই) ঝালকাঠি থেকে প্রধান আসামি শহীদ মাঝিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে চুরি হওয়া ৯ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। বাকি টাকা খরচ হয়েছে বলে জানিয়েছেন শহীদ মাঝি। 

জড়িত অন্য আসামিদের গ্রেপ্তার ও বাকি এক লাখ টাকা উদ্ধার করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এসপি গোলাম সবুর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS