ভিডিও

জয়পুরহাটে র‌্যাবের পেশাকসহ ভুয়া ২ র‌্যাব গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৯:১৮ রাত
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০৯:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুররহাট জেলা প্রতিনিধি : র‌্যাব-৫ জয়পুরহাটের সদস্যরা ভুয়া ২ র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে মোটরসাইকেল ও র‌্যাবের পোশাক উদ্ধার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো নাটোর জেলার বাসুদেবপুর বাজার এলাকার মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে তরিকুল ইসলাম সোহাগ (২৭) ও তার সহযোগী জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার চকবিলা গ্রামের মনোয়ার হোসেনের ছেলে মোঃ নাঈম হোসেন (২০) তরিকুল ইসলাম সোহাগ র‌্যাব বাহিনীর সদস্য পরিচয়ে একজন প্রতারক সিন্ডিকিটের মূলহোতা।

তরিকুল ও তার সহযোগী নাইম হোসেন র্দীঘদিন ধরে বাংলাদেশ বিমান বাহিনীর অফিস সহায়ক পদে চাকরি দেয়ার নামে প্রতারণার সাথে জড়িত বলে জানা যায়। তরিকুল নিজেকে বাংলাদেশ পুলিশের এসআই ও বর্তমানে র‌্যাব-৫, রাজশাহী, নাটোর ক্যাম্পে এবং প্রতারক চক্রের অপর সদস্য নাইম বাংলাদেশ বিমান বাহিনীর অফিস সহায়ক পদে কর্মরত আছেন বলে বিভিন্ন চাকরি প্রত্যাশীদের কাছে পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে।

তরিকুল ও নাইম জনৈক আজিজুল নামে এক ব্যক্তির নিকট বাংলাদেশ বিমান বাহিনীর সিভিল গাড়ি চালক পদে চাকরি দেওয়ার নামে ১২ লাখ টাকা চুক্তি করে। ১৩ জুলাই জয়পুরহাট জেলার আক্কেলপুর মাস্টারপাড়া এলাকায় একটি বাগানে বিমান বাহিনীর সিভিল গাড়ি চালক পদের পরীক্ষার প্রশ্নপত্র দেয়ার নামে অগ্রিম ২৬ হাজার টাকা দাবি করলে আজিজুলের মনে সন্দেহের সৃষ্টি হয়।

এমতাবস্থায় আজিজুল র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি টহল গাড়ি দেখে দৌড়ে গিয়ে বিষয়টি অবগত করলে র‌্যাব-৫ এর টহল দল র‌্যাব সদস্য পরিচয়ে প্রতারক চক্রের মূলহোতা তরিকুল এবং তার সহযোগী নাইমকে আটক করে।

তাদের নিকট থেকে একটি মোটরসাইকেল ও সিটের নিচ থেকে ১টি র‌্যাব কটি এবং তাদের নিকট হতে নগদ অর্থ ৮ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের আক্কেলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS