ভিডিও

শজিমেক শিক্ষার্থীদের অবরোধে আধাঘন্টা বন্ধ ঢাকা-রংপুর মহাসড়ক 

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০১:১৫ দুপুর
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০৯:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে আজ মঙ্গলবার (১৬ জুলাই) ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করনে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) শিক্ষার্থীরা। এতে বেলা সোয়া ১১টা থেকে দুপুর পৌণে ১টা পর্যন্ত পর্যন্ত ঢাকা-রংপুর মহাসড়কের একপাশে আধাঘন্টা সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। 

জানা গেছে, আজ সকাল সাড়ে ১০টার দিকে মেডিকেল কলেজ ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শিক্ষার্থীরা ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করেন। সেখানে অবস্থান নিয়ে তারা ‘কোটা প্রথা নিপাত যাক’, ‘উই ওয়ান্ট জাস্টিস’ লেখা সংবলিত প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ করেন। এসময় তারা বিভিন্ন ধরনের স্লোগান দেন। তাদের অবস্থানের ফলে মহাসড়কের একপাশে আধাঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে কলেজ কর্তৃপক্ষ তাদের বুঝিয়ে ক্যাম্পাসে ফিরিয়ে নেয়। পরে শিক্ষার্থীরা ক্যাম্পাসে বিক্ষোভ করেন। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত সেখানকার পরিস্থিতি শান্ত রয়েছে।  

এর আগে গতকাল সোমবার (১৫ জুলাই) রাতে কলেজ চত্বরে বিক্ষোভ করেন শজিমেক শিক্ষার্থীরা। এসময় সমাবেশে শিক্ষার্থীরা সাধারণ শিক্ষার্থীদের ওপর চালানো হামলার ঘটনায় নিন্দা জানান। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS