ভিডিও

হবিগঞ্জ জেলা পুলিশের সাঁড়াশি অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার আটক ৫

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০৮:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

হবিগঞ্জে পৃথক পৃথক থানাধীন এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ৷ সোমবার সকাল থেকে মঙ্গলবার সকল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২১৩ বোতল ফেন্সিডিল, ১৪৯ বোতল ইস্কাফ, ২২০ পিস ইয়াবা জব্দ এবং ১টি টমটম ও ১টি পিকআপ ভ্যান উদ্ধার করে হবিগঞ্জ জেলা পুলিশ।

 

আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ জেলার পুলিশ সুপার আক্তার হোসেন।

 

তিনি বলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন ১নং ধর্মঘর ইউনিয়নের রাজেন্দ্রপুর সাকিনস্থ তারামন বিবির (৬৫) মাটির বসত ঘর থেকে ২১৩ বোতল ফেন্সিডিল ও ১৪৯ বোতল ইস্কাফসহ আলাউদ্দিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

আক্তার হোসেন বলেন, একইদিন বাহুবল মডেল থানা পুলিশ দস্যুতা মামলার আসামি রোমন মিয়াকে (২৩) পুটিজুরী বাজার থেকে গ্রেপ্তার করা হয়৷ এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত পিকআপ গাড়ি সিসি ক্যামরার ফুটেজ দ্বারা শনাক্ত করে গাড়িটি জব্দ করা হয়। এছাড়াও জিআর মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি  ফারুক মিয়াকে বাহুবল থানাধীন লামাতাসী হতে গ্রেপ্তার করা হয়।

হবিগঞ্জের পুলিশ সুপার বলেন, জেলার বানিয়াচং থানাধীন চৌধুরীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার রাস্তা হতে ২২০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক করা হয়। এছাড়াও হবিগঞ্জ সদর মডেল থানাধীন এলাকায় টমটম চুরি করার অভিযোগে কাউছার আহমেদ সাফি (২২) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় চোরাইকৃত টমটমটি উদ্ধার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS