ভিডিও

পাবনার সুজানগরে ভাতিজার লাঠির আঘাতে চাচি নিহত

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ০৫:২১ বিকাল
আপডেট: জুলাই ২৪, ২০২৪, ০৫:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরে মাদকাসক্ত ভাতিজার লাঠির আঘাতে চাচি আমেনা খাতুন (৬০) নিহত হয়েছেন। গত রোববার উপজেলার কামারদলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত আমেনা খাতুন জহুরুল ইসলাম মৃধার স্ত্রী। এই ঘটনায় ভাতিজা নজরুল ইসলামকে গ্রেপ্তার করেছে সুজানগর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গত রোববার সকাল ৯টার দিকে একই গ্রামের আবু মৃধার ছেলে নজরুল তার মা আনোয়ারা খাতুনের কাছে মাদক সেবনের টাকা চাইলে তিনি টাকা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করতে থাকে।

এসময় তার চাচি আমেনা খাতুন বাধা দিলে সে লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুজানগর থানার অফিসার ইনচার্জ মো. জালাল উদ্দীন হত্যার ঘটনা নিশ্চিত করে জানান, লাশের ময়না তদন্ত শেষ হয়েছে। এ ব্যাপারে নিহত আমেনার ছেলে রবিউল ইসলাম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS