ভিডিও

হওয়ায় কেটে গেছে

বগুড়ার নন্দীগ্রামের ডিজেল সংকটের পর স্বাভাবিক সরবরাহ শুরু

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: জুলাই ২৪, ২০২৪, ১০:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : কোটা আন্দোলন এবং পরবর্তীতে সহিংস ঘটনা ও টানা কারফিউয়ের কারণে বগুড়ায় জ্বালানি তেলের সংকট দেখা দিলেও আজ বুধবার (২৪ জুলাই) থেকে তা স্বাভাবিক হয়েছে। সহিংস ঘটনা এবং টানা কারফিউয়ের কারণে কন্টেইনার আসতে ব্যঘাত হওয়ায় সাময়িক সংকট হয়েছিলো বলে মনে করছেন পেট্রোলপাম্প মালিকেরা।

কোটা আন্দোলন এবং পরবর্তীতে সহিংস ঘটনার জন্য দেশে কারফিউ জারি করা হয়। কারফিউয়ের কারণে গত কয়েক দিন বগুড়ার পেট্রোল পাম্পগুলোতে ট্যাংক লরি আসতে পারেনি। আর এ কারণে বগুড়ার বিভিন্ন পেট্রোল পাম্পে ডিজেল সংকট দেখা দেয়। বগুড়ার নন্দীগ্রামে এই সংকট আরও প্রকটভাবে দেখা দিয়েছিলো।

নন্দীগ্রামের কৃষক রাজু আহমেদ জানান, সেচ দেয়ার জন্য ডিজেল পাচ্ছে না। ডিজেল সংকটের কারণে সেচ দিতে না পারায় কয়েকদিন তার ক্ষতি হয়েছে। একইভাবে ওই এলাকার লিটন হোসেন ও শফিকুল ইসলাম জানান কারফিউয়ের  কারণে পেট্রোলপাম্প থেকে ডিজেল পাচ্ছেন না। ডিজেল না পাওয়ায় তারা সেচ দিতে পাচ্ছেন না।

নন্দীগ্রাম ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব আব্দুল করিম সরদার জানান, কারফিউয়ের কারণে কয়েক দিন ট্যাংক লরি আসতে না পারায় তারা ডিজেল বিক্রি করতে পারেননি। তিনি বলেন, যে ডিজেল তাদের মজুদ ছিলো  তা কেবল কৃষকদের মাঝে দেওয়া হয়েছে। গাড়িতে দেওয়া হয়নি।

জ্বালানি তেল বিপনন কোম্পানি মেঘনা’র বগুড়ার রিজিওনাল ম্যানেজার মো. আব্দুল্লাহ জানান, গত কয়েকদিন পার্বতীপুর থেকে তেলবাহী কন্টেইনার আসতে না পারায় সাময়িক সমস্যা হয়েছিলো, তবে তা স্বাভাবিক হয়ে গেছে। আর কোন সমস্যা নাই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS