ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়া এখন বিএনপি জামায়াত নেতাকর্মীশূন্য

প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: জুলাই ২৬, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : কোটা সংস্কার আন্দোলন ঘিরে দেশব্যাপী সহিংস ঘটনায় জড়িতদের  গ্রেপ্তারে পুলিশের সাঁড়াশি অভিযানে গ্রেপ্তার আতঙ্কে দুপচাঁচিয়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনসহ জামায়াত ও শিবিরের নেতাকর্মী শূণ্য হয়ে গেছে।

অধিকাংশ নেতাকর্মী এলাকা ছেড়ে গাঁ ঢাকা দিয়েছে। অনেকেই নিজ বাসায় না থেকে অন্যের বাসায় রাত কাটাচ্ছেন। গত ১৮ জুলাই বৃহস্পতিবার বগুড়া দুপচাঁচিয়া উপজেলায় কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। আইন শৃঙ্খলা রক্ষার্থে ওই দিনই এলাকায় দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়। বিজিবি, পুলিশ টহল জোরদার করা হয়।

এ ঘটনার পর থেকে গত কয়েক দিনে পুলিশ আন্দোলনকারী চার শিক্ষার্থী আব্দুল ওহাব (২৪), শাকিরুল হাসান (১৯), নাজিম উদ্দীন (১৮), শুভ (১৯)সহ উপজেলা জামায়াতের আমীর মনছুর আলী (৬০), জামায়াত নেতা সুলতান মাহমুদ (৩৫), আনছার আলী (৬৩) ও শিবির নেতা জাহাঙ্গীর আলম (২৪), বিএনপি নেতা তাজুল ইসলাম (৪২), দুলাল হোসেন (৪২), সরফুল ইসলাম (৪৪), স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুল মান্নান (৩৪), বুলবুল হোসেন (৩৪)সহ প্রায় ১৫জন  নেতাকর্মীকে আটক করেছে।

পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পুলিশের এই গ্রেপ্তার আতঙ্কে উপজেলাসহ ২টি পৌরসভা ও ৬টি ইউনিয়ন পর্যায়ে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ জামায়াত ও শিবিরের নেতাকর্মীরা গা ঢাকা দিয়েছে। এলাকা এখন প্রায় নেতাকর্মী শূন্য।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS