ভিডিও

শেরপুরে পাওনা টাকা চাওয়ায় কৃষক খুন, গ্রেপ্তার ২

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০৮:১৩ রাত
আপডেট: জুলাই ২৭, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: শেরপুরের শ্রীবরদীতে পাওনা টাকা চাওয়ায় নাজমুল নামে এক কৃষক নিহত হয়েছেন। শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার চক কাউরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জাফর মিয়া ও রেণুকা পারভীন নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার চক কাউরিয়া গ্রামের রুহুল আমীনের স্ত্রী মাজেদা বেগমের কাছ থেকে কয়েক বছর আগে জাফর প্রাইভেটকার কেনার কথা বলে দুই লাখ টাকা ধার নেন। পরে জাফর মাজেদা বেগমকে পাওনা টাকা ফেরত দিতে টালবাহানা শুরু করে। কয়েকদিন আগে মাজেদা বেগমের ছেলে কৃষক নাজমুল হক (৩৩) জাফরের কাছে টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নাজমুল টাকা না পেয়ে ফিরে আসে।

এদিকে শুক্রবার সন্ধ্যায় আবার নাজমুল তার মায়ের আপন মামা জাফরের বাড়ীতে যায় এবং পাওনা টাকা ফেরত চান। কিন্তু জাফর টাকা দিতে নানা রকম বাহানা করেন। একপর্যায়ে বিষয়টি নিয়ে ঝগড়া হলে জাফরের লোকজন নাজমুলকে বেধড়ক পেটায়। পরে নাজমুল জ্ঞান হারিয়ে ফেললে তার পরিবারের লোকজন স্থানীয়দের সহায়তায় তাকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নাজমুল মারা যান।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ বিষয়ে মৃত নাজমুলের ছোটভাই ইয়াসিন হোসেন বাবলু বাদী হয়ে শনিবার (২৭ জুলাই) শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে মৃত আব্দুল হকের ছেলে জাফর মিয়া ও রেণুকা বেগম নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS