ভিডিও

বগুড়ার কাহালু ইসলামী ব্যাংকের সামনের ড্রেনের শেষ না হওয়ায় দুর্ভোগ

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ১২:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি :  কাহালু উপজেলা সদরের চারমাথা রেলগেট এলাকাস্থ ইসলামী ব্যাংকের সামনে পানি নিস্কাশনের ড্রেন নির্মাণের কাজ আংশিক করে ফেলে রাখায় জনজীবন হুমকির মুখে পড়েছে। দীর্ঘ তিন মাস ধরে ব্যাংকের সামনে এ অবস্থা বিরাজ করলেও নজরে আনেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

কাহালু পৌর এলাকার ইসলামী ব্যাংক‘র সামনে থেকে কাহালু-দরগাহাট সড়কের সারাই পল্লী বিদুৎ সমিতির উপ-কেন্দ্র পর্যন্ত পানি নিস্কাশনের জন্য চলমান ড্রেন নির্মাণ প্রকল্পটি বাস্তবায়ন করছেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। গত এপ্রিল মাসের প্রথমের দিকে ইসলামী ব্যাংকের সামনে আরসিসি ঢালায়ের মাধ্যমে ড্রেন নির্মাণের কাজ শুরু করা হয়।

এরপর সেখানে ড্রেন নির্মাণ কাজ আংশিক করে বাঁকি অংশের কাজ ফেলে রেখে শ্রমিকেরা উত্তর দিকে থেকে কাজ শুরু করে এবং যা বর্তমানে চলমান। এদিকে প্রায় তিন মাস পেরিয়ে গেলেও ইসলামী ব্যাংকের সামনে ফেলে রাখা কাজ আগের অবস্থাতেই রয়ে গেছে। ফলে সাধারণ জনগণ ঝুঁকি নিয়ে চলাচল করছে।

এ বিষয়ে আজ শনিবার (২৭ জুলাই) বিকেলে কাহালু উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী মোছা. কাশফুন নাহারের সাথে কথা বলা তিনি বলেন বিষয়টি দ্রুত সমাধানের জন্য তার উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানাবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS