ভিডিও

বগুড়ার আদমদীঘিতে নাশকতা মামলায় আরও ৬ জন গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ১২:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘি থানা পুলিশ গত তিন দিনে নাশকতা মামলায় আরো ৬ জনকে গ্রেফতার করেছে। এরা সবাই বিএনপি ও আওয়ামী লীগের সঙ্গে যুক্ত বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হলো আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির বাগবাড়ি উত্তরপাড়ার জামাল মন্ডলের ছেলে বাপ্পি হাসান (২৮), সান্তাহার কলসার আব্দুস ছামাদের ছেলে মানিক হোসেন (৩৭). উপড় পোওতার জাকির হোসেনের ছেলে জাহিদুল ইসলাম ওরফে নিপু (৪৯). প্রাইনাথপুরের আনছার আলীর ছেলে কামাল হোসেন (৫২), সান্তাহার ইউপির দমদমা গ্রামের ইয়াকুব আলীর ছেলে মোজাম্মেল হক মন্জু (৫৯) ও সান্তাহারের ইউনুছ আলীর ছেলে মাজেদ (৫০)।

গত তিন দিনে এদের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এই উপজেলায় নাশকতা মামলায় ২১জনকে গ্রেপ্তার করা হলো।

আদমদীঘি থানা পুলিশ জানায়, ২০২৩ সালের ৯ নভেম্বর আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া পূর্ব ঢাকারোডে অবরোধ কর্মসুচি পালন কালে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্ঠি, পেট্রোল বোমা নিক্ষেপসহ নানা নাশকতামুলক কর্মকান্ড সংঘঠিত ঘটনা বিশেষ ক্ষমতা আইন মামলায় এদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS