ভিডিও

মোটরসাইকেল চুরির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০২:৩৬ দুপুর
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

সিলেটে মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন মামলায় মহানগর ছাত্রলীগ নেতা নাজিম আহমদকে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট সদর উপজেলার শিবের বাজারে অভিযান চালিয়ে প্রাইভেটকারসহ নাজিম আহমদকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দা, রড ও অন্যান্য দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান।

নাজিম আহমদ জালালাবাদ থানার মইয়ারচর নয়া কুরমখলার তছির উদ্দিনের ছেলে। তিনি সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদের অনুসারী।

জানা যায়, নাজিমের বিরুদ্ধে চিনি, বর্ডার হয়ে আসা অন্যান্য অবৈধ পণ্য পাচার করার অভিযোগে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া সিলেট নগরীতে ছিনতাইকারীদের বড় একটি গ্রুপ নিয়ন্ত্রণ করেন তিনি।

 

সর্বশেষ গত ১০ জুলাই মইয়াচর নয়াকুরুম খলার ইফতেখার হোসেন ইফতির বাসা থেকে তার জিক্সার মনটোন মডেলের মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় ১৭ জুলাই নাজিমকে সন্দেহভাজন আসামি করে মামলা করে ইফতি। গত শুক্রবার পুলিশ অভিযান চালিয়ে নাজিমকে গ্রেফতার করে।

ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মোটরসাইকেল চুরির অভিযোগে নাজিম আহমদকে গ্রেফতার করা হয়েছে। পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে তাকে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS