ভিডিও

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে তীরবিদ্ধ হয়ে দুইজন হাসপাতালে আটক ১

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জমিতে ধানের চারা রোপণ করাকে কেন্দ্র করে আদিবাসীদের সাথে স্থানীয় এক পরিবারের মারামারির ঘটনায় ৫ জন আহত হয়েছে। এদের মধ্যে তীরবিদ্ধ দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রোববার (২৮ জুলাই) সকালে উপজেলার পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়নের দক্ষিণ মাধবপর গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ বাবু রাম নামে এক আদিবাসীকে আটক করেছে।

বৈরচুনা ইউনিয়নের চেয়ারম্যান টেলিনা সরকার হিমু জানান, সকালে মাধবপুরে ১০কাঠা জমিতে আমন ধানের চারা রোপণ করতে যায় আদিবাসী মশে হাজদা ও তার লোকজন। এতে আব্দুর রাজ্জাক ও তার পরিবারের সদস্যরা বাধা দিলে উভয় পক্ষের মারামারির একপর্যায়ে আদিবাসীরা তীর ছুঁড়ে মারে। এসময় তীরবিদ্ধ হন রাজ্জাক ও তার ভাই আনছার আলী। পরে উভয়কে পীরগঞ্জ হাসপাতালে আনা হয়।

রাজ্জাকের মা গফুরা বেগম জানান, রাজ্জাবের শরীরে তিনটি এবং অপর ছেলে আনছারের শরীরে একটি তীর লাগে। এরমধ্যে রাজ্জাকের শরীর থেকে দুটি এবং আনছারের শরীর থেকে একটি তীর বের করা হয়েছে। তবে রাজ্জাকের হাঁটুর ওপর লাগা তীর বের করতে পারেনি হাসপাতালের ডাক্তার।

হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ডা. আলমগীর জানান, রাজ্জাকের হাঁটুর ওপর বিঁধে যাওয়া তীরটি অপারেশন ছাড়া বের করা সম্ভব না। এখানে তেমন কোন ব্যবস্থা না থাকায় তাকে দিনাজপুরে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ বাবু রাম নামে এক আদিবাসীকে আটক করেছে। পীরগঞ্জ থানার ওসি খায়রুল আনাম জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS