ভিডিও

রাজশাহীতে গভীর রাতে মাদক নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষ, যুবক খুন

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০৮:০২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে দুই পক্ষের সংঘর্ষের সময় সাব্বির আহম্মেদ (২২) নামে এক যুবক খুন হয়েছেন। গতকাল শনিবার দিনগত রাতে চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম এলাকার খোরশেদের মোড়ে এ ঘটনা ঘটে। সাব্বির ছোটবনগ্রাম এলাকার হায়দার আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, গতকাল শনিবার গভীর রাতে মাদক সংক্রান্ত বিরোধের জেরে মহানগরীর খোরশেদের মোড়ে দুই পক্ষের মধ্যে প্রথমে বাগবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয়পক্ষ দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় একজনকে ছুরিকাঘাত করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ সদস্যরা পৌঁছে পরিস্থিতি শান্ত করে। পরে আহত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহীর চন্দ্রিমা থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, এ ঘটনায় নিহত সাব্বিরের বাবা বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS