ভিডিও

পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে স্কুলছাত্রসহ ২ জনের মৃত্যু

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০৮:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের সদর ও বোদা উপজেলায় পুকুরের পানিতে পড়ে এক স্কুলছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। আজ রোববার (২৮ জুলাই) দুপুরে দুই বন্ধুর সাথে সদর উপজেলা পরিষদ পুকুরে গোসল করতে নামে পঞ্চগড় পৌর এলাকার ডোকরোপাড় মহল্লার বাবুল হোসনের ছেলে ইদ্রিস আলী তামিম (১৪)। তিনজনের কেউই সাঁতার না জানায় পুকুরের পাড় ঘেঁষে গোসল করছিল।

এক পর্যায়ে তিনজনই গভীর পানির দিকে গেলে সবাই তলিয়ে যেতে শুরু করে। এসময় বাকি দুই বন্ধু কোন মতে পাড়ে উঠতে পারলেও তলিয়ে যায় তামিম। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে খোঁজাখুঁজি শুরু করে ফায়ার সার্ভিসে খবর দেয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুর থেকে তামিমকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. তৌহিদুল ইসলাম ভূঁইয়া তাকে মৃত ঘোষণা করেন। তামিম করতোয়া কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতনের নবম শ্রেণির ছাত্র।

এদিকে আজ রোববার (২৮ জুলাই) ভোরে পঞ্চগড়ের বোদা উপজেলায় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায় কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের কালেশ্বরপাড়া গ্রামের দিলজান নেছা (৭৫)। সকালে পরিবারের সদস্যরা তাকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে বাড়ির পাশের পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা।

পরে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জু আহম্মেদ ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক পুকুরের পানিতে পড়ে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ দু’টি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS