ভিডিও

অপহরণ ও হত্যা মামলায় বগুড়ায় পৌর কাউন্সিলরসহ ২ জন হাজতে

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৮:১২ রাত
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোটার : বগুড়ায় দিনদুপুরে শাকিব বাবু রোহান চৌধুরী (১৭) আপহরণ ও হত্যা মামলায় বগুড়া পৌরসভার কাউন্সিলরসহ ২ আসামির জামিনের আবেদন নামঞ্জুর করে হাজতি পরোয়ানা মূলে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। জেল হাজতে প্রেরনকৃত আসামিদ্বয় হলো বগুড়ার কর্ণপুরের মোহাম্মদ আলীর ছেলে ও বগুড়া পৌর সভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ লুৎফর রহমান মিন্টু (৩৭) এবং কুটুরবাড়ীর গিয়াস উদ্দিনের ছেলে মোঃ সেলিম (৩০)।

আজ রোববার (২৮ জুলাই) ওই আসামীরা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বগুড়া সদর আমলী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। ওই আদালতের বিচারক মোঃ মুমিন হাসান জামিনের আবেদন শুনানি শেষে তা নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

উল্লেখ্য, বগুড়ার মানিকচকের কামাল চৌধুরীর দায়ের করা এই মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে যে, ওই আসামিরাসহ অন্যান্য আসামি গত বছরের ১১ অক্টেবর সকাল পৌনে ৯টার দিকে তার ছেলে শাকিব বাবু রোহান চৌধুরীকে বগুড়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের গেটের সামনে রাস্তা হতে অপহরণ করে নিয়ে করে নিয়ে যায়।

এরপরে আসামিরা শাকিব বাবুকে মারপিট করে জখমকরা সহ হত্যা করে। এ ব্যাপারে নিহত শাকিব বাবুর বাবা বাদি হয়ে কাউন্সিলর লুৎফর রহমান মিন্টুকে প্রধান আসামিসহ ১১ জন আসামির নাম উল্লেখ করে এই মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS