ভিডিও

দিনাজপুরে ঢেপা নদীতে ঝিনুক কুড়াতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ১০:৫৫ রাত
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ১০:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঢেপা নদীতে ঝিনুক কুড়াতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন মুহিন বর্মন (৩০) নামের এক ব্যক্তি। আজ রোববার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় সদর উপজেলার গোসাইপুর নামক এলাকায় এই ঘটনা ঘটে। নিখোঁজ মুহিন শহরের গোসাইপুর এলাকার মানু বর্মণের ছেলে। স্বামী-স্ত্রী মিলে ঝিনুক কুড়াতে গিয়ে এই ঘটনা ঘটেছে। স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা খোঁজাখুঁজি করেও ঘটনার ৫ ঘন্টা পরও তার সন্ধান পাননি।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে স্ত্রীকে সাথে নিয়ে নদীতে ঝিনুক কুড়াতে যায় মুহিন। দুপুরের দিকে ঝিনুক কুড়ানোর এক পর্যায়ে পানিতে তলিয়ে যেতে থাকলে স্ত্রী তাকে টেনে তোলার চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে স্ত্রী চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে খোঁজাখুঁজি শুরু করে। পরে ফায়ার সার্ভিসে কল দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে খোঁজাখুঁজি শুরু করে।

তবে দিনাজপুরে ডুবুরি না থাকায় উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছিল বলে জানান পরিবার ও স্থানীয়রা। নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, স্বামী-স্ত্রী ঝিনুক কুড়াতে গিয়ে স্ত্রী বেঁচে ফিরলেও স্বামী নিখোঁজ রয়েছে। এঘটনায় উদ্ধার অভিযান অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS