ভিডিও

নওগাঁর আত্রাইয়ে খাবার খেয়ে ২৪ শ্রমিক ডায়রিয়ায় আক্রান্ত

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৫:৪১ বিকাল
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে সকালের খাবার খেয়ে ডায়রিয়ায় আক্রান্ত হয়েছে প্রায় ২৪ জন শ্রমিক। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার উপজেলার ভোঁপাড়া গ্রামে। জানা যায়, উপজেলার কাশিয়াবাড়ি-ভোঁপাড়া রাস্তার কাজে নিয়োজিত প্রায় ২৪ জন শ্রমিক গত রোববার সকালে তাদের রান্না করা (কচুঘাঁটি) খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে।

রাতের বেলা তাদের অসুস্থতা আরও বেড়ে গেলে স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েও সুস্থ না হওয়ায় গতকাল সোমবার সকালে ১৭ জন শ্রমিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

তারা হলো- সেলিম (৫৫), ফাহিম (২১), আকাশ (২০), বিশ্বাস (৩০), দেলোয়ার (৪০), হাবিল (৪২), জয় (২৪), শফিকুল (৪০), মোজাম (৫৮), আসাদ (২২), আজিম (৪০), পারুল (৪০), সাথি (৪০), রুলি (৪০), ছাইফুল (৫০), লিটন (৪০) ও মামুন (২৯)।

তারা সকলেই নাটোর সদর উপজেলার রামনগর গ্রামে বাসিন্দা। ফাহিম বলেন, গত রোববার সকালে কচুঘাটি দিয়ে গরম ভাত খাবার পর থেকে আমাদের পাতলা পায়খানা ও বমি শুরু হয়। ১৭ জন আত্রাই হাসপাতালে ভর্তি হয়েছে। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছে।

কর্তব্যরত চিকিৎসক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কানিজ মাহমুদ আক্তার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা ফুডপয়েজিনে আক্রান্ত। দ্রুতই তারা সুস্থ হয়ে যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS