ভিডিও

দিনাজপুরের পার্বতীপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে মরিচের ক্ষেত থেকে মশিউর রহমান (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়চন্ডিপুর চৈতাপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।

জানা যায়, গতকাল রোববার রাত ৯টায় মশিউর বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেনি। তার পরিবারের লোকেরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। আজ সোমবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৬টায় পার্শ্ববতী মোমিনপুর ইউনিয়নের দোয়ানিয়া ফকিরপাড়া গ্রামের মরিচের ক্ষেতে মশিউরের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মশিউরের লাশ উদ্ধার করে।

এসময় তার নাক-মুখ দিয়ে রক্ত পড়ার পাশাপাশি বাম হাঁটুতে আঘাতের চিহ্ন দেখা যায়। প্রাথমিকভাবে মৃত্যুর সঠিক কারণ জানা না গেলেও নিহতের পরিবারের পক্ষ থেকে বিষয়টি হত্যাকান্ড বলে দাবি করা হয়। নিহতের মোবাইল ফোন, নগদ টাকা, ইয়ার ফোন এবং লাশের দু'শ গজ দূরে রাস্তার পাশ থেকে তার ব্যবহৃত ডায়ান-৮০সিসি মোটরসাইকেলটি পাওয়া যায়।

ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, পার্বতীপুর মডেল থানার ওসি চিত্ত রঞ্জন রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

পার্বতীপুর মডেল থানার ওসি জানান, প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা অবধি এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি বলে ওসি জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS